রিয়াজ উদ্দিন রুবেল নোয়াখালী প্রতিনিধি :আজ ১৬ আগষ্ট (সোমবার) নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলায় সাংবাদিকদের বৃহৎ সংগঠন সুবর্ণ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে দুই বছরের জন্যে পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

সকাল ১০টায় স্থানীয় ঐতিহ্যবাহী সৈকত সরকারি কলেজ মিলনায়তনে সুবর্ণ প্রেসক্লাবের সকল সদস্যের উপস্থিতিতে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সভাপতি দৈনিক ইনকিলাব সুবর্ণচর প্রতিনিধি প্রভাষক মোঃ নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মাইটিভি’র সুবর্ণচর প্রতিনিধি মাষ্টার আবদুল কাইয়ুম এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে দৈনিক সরেজমিন বার্তার নোয়াখালী জেলা প্রতিনিধি মোঃ আবদুল আজিজ (রিপন) নির্বাচিত হয়েছে। উপাধ্যক্ষ মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে পরিচালিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোহাম্মদ মোনায়েম খান,সৈকত সরকারি কলেজ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট ওমর ফারুক সভাপতি লায়ন্স ক্লাব অব নোয়াখালী। প্রধান অতিথি তার বক্তব্যে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের প্রতি গুরুত্ব দিবেন এবং সমাজ ও দেশের অনৈতিক ঘটে যাওয়া ঘটনা গুলো জাতির সমনে তুলে ধরবেন, মনে রাখবেন আপনারা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ, আপনাদের কাছে রাষ্ট্র অনেক কিছু আশা করে, দেশ ও জাতির কল্যাণে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করবেন এটাই আমাদের প্রত্যাশা।

প্রেসক্লাবের অন্য সদস্যগণ হলেন, সহ-সভাপতি মাষ্টার শাহাব উদ্দিন ও আরিফ মাহমুদ, যুগ্ম সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন (রাজু) ও মোঃ শামছুদ্দিন, অর্থ সম্পাদক মোঃ দিদারুল আলম, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক মোঃ হানিফ মাহমুদ, প্রচার ও দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, কার্যকরি সম্পাদক নেয়ামত উল্যাহ তারিফ, মোঃ হামিদ উল্যাহ, মহি উদ্দিন রাসেল। সদস্য মোঃ মাহবুবুর রহমান, তানভীর হোসাইন (ইরাক), রিয়াজ উদ্দিন রুবেল, মোঃ আবু সায়েদ, মামুন হোসেন( মাসুদ), ফোরকান আলী (সুজন), খালিদ হাসান মামুন, কাউছার আলম, মোঃ ফারভেজ, নুর আলম ছিদ্দিকি, এ কে এম ওমর ফারুক ও রাফুল উদ্দিনসহ প্রমুখ।

সুবর্ণ প্রেসক্লাবে উপদেষ্টা হিসেবে আছেন, অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম,চেয়ারম্যান সুবর্ণচর উপজেলা পরিষদ, নোয়াখালী, অধ্যক্ষ মোহাম্মদ মোনায়েম খান,অধ্যক্ষ সৈকত সরকারি কলেজ, প্রফেসর ডাঃ মোঃ কামাল উদ্দিন বিভাগীয় প্রধান অান্তর্জাতিক সম্পর্ক বিভাগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়,এডভোকেট ওমর ফারুক সভাপতি লায়ন্স ক্লাব অব নোয়াখালী, ইউছুপ আরেফিন স্টাফ রিপোটার দৈনিক আমাদের সময়,মাষ্টার হুমাইন কবির দৈনিক দিনকালের প্রতিনিধি সহ প্রমুখ।